বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩০
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

ছাতকে এসএসসি ও সমমান পরীক্ষায় উপজেলার শীর্ষে জালালাবাদ হাইস্কুল

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে ১৬টি জিপিএ-৫ পেয়ে উপজেলার শীর্ষে রয়েছে জালালাবাদ উচ্চ বিদ্যালয়। ১৬টি জিপিএ-৫ লাভ করে ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয় রয়েছে ২য় স্থানে এবং ১৫টি জিপিএ-৫ পেয়ে ৩য় স্থানে রয়েছে ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুল। এসএসসি ও সমমান পরীক্ষায় ৫হাজার ৩৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ৪ হাজার ৪৫৬ জন। জিপিএ-৫ লাভ করেছে ৯৬ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৮৩.৫৪ ভাগ। এসএসসি পরীক্ষায় অংশ নেয়া ৩হাজার ৯৭৫ জন শিক্ষার্থীর মধ্যে কৃতকার্য হয়েছে ৩হাজার ৪৭৬জন। জিপিএ-৫ লাভ করেছে ৭৫ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৮৭.৪৫ ভাগ। গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় ৭টি, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ৬টি, মঈনপুর উচ্চ বিদ্যালয় ৫টি, আনুজানী জনকল্যাণ উচ্চ বিদ্যালয় ৪ এবং সমতা উচ্চ বিদ্যালয়, পালপুর উচ্চ বিদ্যালয়, নতুনবাজার উচ্চ বিদ্যালয়, এসপিপিএম উচ্চ বিদ্যালয় ও গনিপুর উচ্চ বিদ্যালয় ১টি করে জিপিএ-৫ লাভ করেছে। শতভাগ ফলাফল করেছে হায়দরপুর উচ্চ বিদ্যালয় ও বুরাইয়া উচ্চ বিদ্যালয়। দাখিল পরীক্ষায় ১০৮৪ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ৮২৪জন শিক্ষার্থী। জিপিএ-৫ লাভ করেছে ৩ জন শিক্ষার্থী। পাশের হার শতকরা ৭৬ ভাগ। দোলারবাজার দাখিল মাদ্রাসা ও শাহসূফী মোজাম্মিল আলী দাখিল মাদ্রাসা শতভাগ ফলাফল করেছে। কারীগরী পরীক্ষায় ২৭৬ জনের মধ্যে কৃতকার্য হয়েছে ১৫৬ জন। জিপিএ-৫ পেয়েছে ১৮ জন শিক্ষার্থী। এর মধ্যে চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় কারিগরী শাখায় ৫৬ জনের মধ্যে ৩৭ জন শিক্ষার্থী কৃতকার্য হয়েছে। জিপিএ-৫ লাভ করেছে ১৭জন। ছাতক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে ২২০ জনের মধ্যে ১টি জিপিএ-৫ সহ কৃতকার্য হয়েছে ১১৯জন শিক্ষার্থী।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায় ফলাফলে সন্তোষ প্রকাশ করে জানান ভবিষ্যতে আমাদের আরো ভাল ফলাফল করতে হবে।
আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ