শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১০
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

ছাতকের সুরমা নদী থেকে মাদক বিক্রেতার লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সুরমা নদী থেকে সুজন মিয়া (৪৫) নামের এক মাদক বিক্রেতার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ছাতক থানা সংলগ্ন খেয়া ঘাট থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। সুজন মিয়া শহরের তাতিকোনা এলাকার মৃত গনি মিয়ার পুত্র ও একজন পেশাদার মাদকসেবী ও বিক্রেতা।
স্থানীয়রা জানান, শনিবার রাতে থানা রোড সংলগ্ন সুরমা নদীর তীরে পুলিশের উপস্থিত আঁচ করতে পেরে মাদক বিক্রেতা সুজন মিয়া আত্মরক্ষার্থে সুরমা নদীর পানিতে ঝাঁপ দেয়। রোববার ও সোমবার ছাতক ফায়ার সার্ভিসের ডুবুরী দল দু’দফা তল্লাসী চালিয়ে তার কোন সন্ধান পায়নি। মঙ্গলবার সন্ধ্যায় ইছাকলস খেয়া ঘাট সংলগ্ন সুরমা নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। ছাতক থানার ওসি আতিকুর রহমান লাশ উদ্ধার কথা স্বীকার করে জানান, সুজন মিয়া একজন মাদকসেবী ও বিক্রেতা ছিল।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ