রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৬
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

ছাতকের সুরমা নদী থেকে মাদক বিক্রেতার লাশ উদ্ধার

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সুরমা নদী থেকে সুজন মিয়া (৪৫) নামের এক মাদক বিক্রেতার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ছাতক থানা সংলগ্ন খেয়া ঘাট থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। সুজন মিয়া শহরের তাতিকোনা এলাকার মৃত গনি মিয়ার পুত্র ও একজন পেশাদার মাদকসেবী ও বিক্রেতা।
স্থানীয়রা জানান, শনিবার রাতে থানা রোড সংলগ্ন সুরমা নদীর তীরে পুলিশের উপস্থিত আঁচ করতে পেরে মাদক বিক্রেতা সুজন মিয়া আত্মরক্ষার্থে সুরমা নদীর পানিতে ঝাঁপ দেয়। রোববার ও সোমবার ছাতক ফায়ার সার্ভিসের ডুবুরী দল দু’দফা তল্লাসী চালিয়ে তার কোন সন্ধান পায়নি। মঙ্গলবার সন্ধ্যায় ইছাকলস খেয়া ঘাট সংলগ্ন সুরমা নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। ছাতক থানার ওসি আতিকুর রহমান লাশ উদ্ধার কথা স্বীকার করে জানান, সুজন মিয়া একজন মাদকসেবী ও বিক্রেতা ছিল।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ