মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৬
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ছাতক প্রতিনিধিঃ
ছাতক প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রয়াত প্রবীণ সাংবাদিক এএফএম চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ। ২০১৮ সালের আজকের এইদিনে ৫০ বছর বয়সে পৃথিবী থেকে চিরবিদায় নেন তিনি। ক্ষণজন্মা এ সাংবাদিক জীবদ্দশায় বেশ কিছু দিন হেপাটাইটিস বি ভাইরাস জনিত রোগে ভোগছিলেন। হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৯ জুন সকাল ৯টায় চিকিৎসারত অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।
সিনিয়র এই গণমাধ্যম ব্যক্তিত্ব এক সময়ের বহুল প্রচারিত দৈনিক বাংলাবাজার পত্রিকার মাধ্যমে তিনি সাংবাদিকতা শুরু করেন। শেষ সময়ে ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ইনকিলাব’র ছাতক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আপনার মতামত লিখুন

Uncategorized,সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ