সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২৮
খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন কাল, পাঁচ প্রকল্পে মিলছে ২১ হাজার কোটি টাকা মাঝরাতে রাজু ভাস্কর্যে পদবঞ্চিতদের ফের অবস্থান রাজধানীতে তোষকে মোড়ানো নারীর লাশ, ‘প্রেমিকই’ হত্যাকারী

ছাতকের জগঝাপ স্কুলে দুই প্রবাসীর ডেস্ক-বেঞ্চ প্রদান

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় জগঝাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই যুক্তরাজ্য প্রবাসীর উদ্যোগে ৬০টি ডেস্ক-বেঞ্চ প্রদান করা হয়েছে। শনিবার যুক্তরাজ্যস্থ সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা নুরুল ইসলাম এমবিই ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সানাওয়ার আলীর ব্যক্তিগত উদ্যোগে এসব ডেস্ক-বেঞ্চ প্রদান করা হয়।
এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগৎ জ্যোতি ভৌমিক জানান, বিদ্যালয়ের কয়েকশতাধিক শিক্ষার্থীর বিপরীতে তার প্রতিষ্ঠানে খুব কমসংখ্যক ডেস্ক-বেঞ্চ ছিলো। ফলে বিগত দিনগুলোতে শিক্ষার্থীদের সীমাহিন কষ্ট করে বসে পড়াশুনা করতে হয়েছে। সম্প্রতি ওই দুই প্রবাসী এক নিমন্ত্রণে স্কুলে এসে এসব দেখে ডেস্ক-বেঞ্চ দেওয়ার আশ্বাস দিয়েছেন। শনিবার তা স্কুলে পৌঁছে দেয়া হয়েছে। এরজন্য তিনি ও তার এসএমসি’র পক্ষথেকে দুই প্রবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ