বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪০
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

চ্যাম্পিয়ন্স লিগে নতুন রেকর্ড রোনালদোর

2 years ago , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ24.কম ডেস্ক: একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এক ব্যক্তিগত রেকর্ড গড়লেন।

চলতি আসরে ৫টি গোলে অ্যাসিস্ট করেন রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই তার সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড।
বুধবার সান্তিয়াগো বার্নাব্যুতে নাপোলির বিপক্ষে ম্যাচের ৪৯তম মিনিটে টনি ক্রুসকে পাস দেন রোনালদো। ডি-বক্সের ঠিক ভেতর থেকে বুলেটগতির শটে রিয়ালকে আনন্দে ভাসানা জার্মান মিডফিল্ডার। আর তাতেই অ্যাসিস্টের ব্যক্তিগত রেকর্ড গড়েন সিআর সেভেন।
চলতি চ্যাম্পিয়ন্স লিগে ৮ ম্যাচে সতীর্থদের দিয়ে ৫টি গোল করান রোনালদো। এ দিক দিয়ে পুর্তগিজ তারকা কাছাকাছি রয়েছেন লুকা মডরিচ। তিনি এখন পর্যন্ত অ্যাসিস্টে করিয়েছেন তিনটি গোল।
চ্যাম্পিয়ন্স লিগে বুধবার নাপোলির বিপক্ষে পিছিয়ে পড়েও ৩-১ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। আর তাতেই শেষ আটের পথে একধাপ এগিয়ে গেল জিনেদিন জিদানের দল।
তবে সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে টানা ৫২৩ মিনিট গোলহীন রইলেন সিআর সেভেন। রিয়ালে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই রোনালদোর সবচেয়ে দীর্ঘ সময় গোলহীন থাকার রেকর্ড।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ