মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

চিরিরবন্দর উপজেলায় স্কুল ছাত্রীর শ্লীলতা হানির চেষ্টায় ॥ ১ যুবক আটক

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় স্কুল ছাত্রীর শ্লীলতা হানির চেষ্টা ১ যুবক আটক। জানাযায় স্থানীয় লোকজন মো: নওশাদ আলী (২০) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনাটি গত শনিবার বেলা ২টায় চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের মিত্রবাটি গ্রামের ভাঙ্গাচিরা নামক স্থানে ঘটেছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের উত্তর ভোলানাথপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির জনৈক ছাত্রী বিদ্যালয়ে টেষ্ট পরীার কৃষি বিষয়ের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল। বাড়ি ফেরার পথে বিদ্যালয় থেকে আনুমানিক আড়াই কিলোমিটার দূরে বাড়ির নিকবর্তী ভাঙ্গাচিরা নামক স্থানে পৌঁছলে উত্তর ভোলানাথপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র ট্রাক্টর শ্রমিক ও ১ সন্তানের জনক নওশাদ আলী (২০) ও একই গ্রামের চেতু মন্ডলের পুত্র মমিনুল ইসলাম (২২) ওই ছাত্রীর পথরোধ করে জাপটে ধরে বলে অভিযোগ উঠেছে। এসময় তাদের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই ছাত্রী পাশের ধানক্ষেতে লাফিয়ে পড়ে। এ সুযোগে লম্পট নওশাদ ধানেেত তাকে মারধর করে এবং শ্লীলতা হানির চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে এবং লম্পট নওশাদকে আটক করলে অপর সহযোগী মমিনুল পালিয়ে যায়। এ সংবাদ পেয়ে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করান এবং আটক নওশাদকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে একই এলাকার আব্দুল মান্নানের ছেলে নওশাদ আলী, মৃত চৈত শাহ্র ছেলে মমিনুল ও আব্দুল বাকীর ছেলে সোহাগকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৬, তারিখ ১৩/১০/২০১৮ইং। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ