শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৭
সাংবাদিক পুত্র নাগিব এর গোল্ডেন জিপিএ-৫ পেয়ে প্রথম স্থান  গাইবান্ধায় একটি অর্থনৈতিক জোন তৈরির প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে …ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন

চিরিরবন্দরে মুক্তিযোদ্ধা মোফাজ্জলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
চিরিরবন্দরে মুক্তিযোদ্ধার সাবেক উপজেলা ডিপুটি কমান্ডার মোফাজ্জল হোসেন লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল সকাল ৭টায় ইন্তিকাল করেন।
জানাগেছে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের দণি বিশ্বনাথপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ভারতের দার্জিলিংএর “পানিঘাটা ক্যাম্পে” ৪০ দিনের প্রশিণ শেষে ৭নং সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন হওয়া পর্যন্ত যুদ্ধ করেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ মেয়ে এবং অসংখ্য গুনগ্রারাহী রেখে যান। মৃতঃ কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। চিরিরবন্দর উপজেলার এ্যাসিল্যান্ড মোঃ মেজবাহুল করিম ও চিরিরবন্দর থানার ওছি (তদন্ত) মোঃ শফিকুল ইসলামের যৌথ রাষ্ট্রীয় মর্যাদা শেষে বিকাল ০৫:৩০ টায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ