বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৩
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত ৪০ ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ গোবিন্দগঞ্জে পানিতে ডুবে চার বছরের শিশুর মৃত্যু গাইবান্ধার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভটি অযত্ন অবহেলায় তিগ্রস্ত হচ্ছে গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি

চিরিরবন্দরে মুক্তিযোদ্ধা মোফাজ্জলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
চিরিরবন্দরে মুক্তিযোদ্ধার সাবেক উপজেলা ডিপুটি কমান্ডার মোফাজ্জল হোসেন লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল সকাল ৭টায় ইন্তিকাল করেন।
জানাগেছে মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চিরিরবন্দর উপজেলার ১০নং পুনট্টি ইউনিয়নের দণি বিশ্বনাথপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন ভারতের দার্জিলিংএর “পানিঘাটা ক্যাম্পে” ৪০ দিনের প্রশিণ শেষে ৭নং সেক্টরে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন হওয়া পর্যন্ত যুদ্ধ করেন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ মেয়ে এবং অসংখ্য গুনগ্রারাহী রেখে যান। মৃতঃ কালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। চিরিরবন্দর উপজেলার এ্যাসিল্যান্ড মোঃ মেজবাহুল করিম ও চিরিরবন্দর থানার ওছি (তদন্ত) মোঃ শফিকুল ইসলামের যৌথ রাষ্ট্রীয় মর্যাদা শেষে বিকাল ০৫:৩০ টায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ