বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫০
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

চিরিরবন্দরে বোরো চাল সংগ্রহ শুরু

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে সরকারী খাদ্য গুদামে চাল সংগ্রহ শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ টায় রাণীরবন্দর এলএসডি খাদ্য গুদামে এই চাল সংগ্রহ শুরু করা হয়।

চলতি বোরো মৌসুমের চাল সংগ্রহ অনুষ্ঠানে চিরিরবন্দর উপজেলা খাদ্য কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল সংগ্রহ উদ্বোধন করেন চিরিরবন্দর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো:মেজবাউল করিম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল। এ সময় রাণীরবন্দর এলএসডি ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ, ইসবপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন,আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নন্দন কুমার দাস, সহকারী উপ-সহকারী খাদ্য পরিদর্শক হাফিজুর রহমানসহ অটো ও হাস্কিং মিল চাতাল মালিক উপস্থিত ছিলেন। চলতি বোরো সেচ মৌসুমে এবার চিরিরবন্দর উপজেলায় রাণীরবন্দর এলএসডি খাদ্য গুদামে ৬টি ইউনিয়নে ৩৮ টাকা কেজি দরে ৮০ টি হাস্কিং ও ২টি অটো মিল মোট ৮২টি মিল চাতাল থেকে রাণীরবন্দর খাদ্য গুদামে প্রথম পর্যায়ে ১৫০০”৩৯০ মেঃটন চাল সরবরাহ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ