বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৮
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমন উল্টে গরু ব্যবসায়ী নিহত

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুর-রংপুর মহাসড়ক চিরিরবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে তফিকুল ইসলাম (৩৫) এক গরু ব্যবসায়ীক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুর একটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের ইছামতি কলেজ মোড় নামকস্থানে ব্রীজের সামনে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গরু ব্যবসায়ীক তফিকুল ইসলাম নছিমন যোগে আমবাড়ি থেকে রাণীরবন্দর হাট আসার পথে ইছামতি কলেজ মোড় ব্রীজের সামনে এসে পৌচ্ছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের নিচে পড়ে গেলে মাথায় গুরুত্বর ভাবে জখম হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তফিকুল ইসলাম পার্বতীপুর উপজেলার যশাই হাট এলাকার দূর্গাপুর গ্রামের মমতাজ আলীর পূত্র। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জি.এম শামসুর নুর জানান, নিহত গরুর ব্যবসায়ীক এর কাছ থেকে নগদ ১ লক্ষ ৪৮ হাজার ২ শত ১০ টাকা পাওয়া গেছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ