সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৬
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
কোন প্রকার অপ্রাতিকর ঘটনা ছাড়াই চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচন সম্পুন্ন হয়েছে। ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক অনেক কম। এবারের নির্বাচনে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটার ছিল উল্লেখযোগ্য।
উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানে থাকায় বড় ধরনের কোন অপৃতিকর ঘটনার হাত থেকে রা পেল উপজেলাবাসী। সকাল ৮ টা থেকে শুরু করে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
সোমবার (১৮ মার্চ) চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেন। নির্বাহী অফিসার মো:গোলাম রব্বানী জানান, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী (স্বতন্ত্র) তারিকুল ইসলাম তারিক আনারস প্রতীক নিয়ে ৮৩৮৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ডি আহসানুল হক মুকুল নৌকা প্রতীক নিয়ে ২৬৮৮৫ভোট পেয়েছেন। ভোট ব্যবধান ৫৬৯৫৪ ভোট বেশি পেয়ে স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম তারিক বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জোতিষ চন্দ্র দাস তালা প্রতীক নিয়ে ২৮১৮৯ ভোট পেয়ে প্রথম হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোছা: লায়লা বানু প্রজাপতি প্রতীক নিয়ে ৫৯২১৮ ভোট পেয়ে প্রথম হয়েছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ