বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৯
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

চিরিরবন্দরে ইজিবাইক ছিনতাই॥

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের চিরিরবন্দরে চালককে অজ্ঞান করে রাস্তার ধারে ফেলে রেখে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ছিনতাইয়ের ঘটনাটি গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের পীরেরহাট নামক স্থানে ঘটেছে।
জানা গেছে, উপজেলা সদরের ঘুঘুরাতলী মোড়ে দুপুর ১২টায় অজ্ঞাতনামা দু’ব্যক্তি সাইফুল ইসলামের (৩৫) ইজিবাইক ভাড়া নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। এর একপর্যায়ে সন্ধ্যা ৭টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের পীরেরহাট নামক স্থানে ইজিবাইকের চালক সাইফুল ইসলামকে চেতনানাশক ওষুধের মাধ্যমে অজ্ঞান করে রাস্তার ধারে ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে চলে যায়। ওই রাস্তা দিয়ে চলাচলরত এই ইউনিয়নের তাঁতীপাড়ার রিকশাভ্যান চালক পীযুষ দেবনাথ রিকশাভ্যান নিয়ে ফেরার পথে রাস্তার ধারে অজ্ঞান অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখতে পান। তিনি সেখান থেকে তাকে উদ্ধার করেন এবং তার পকেটে থাকা মোবাইল নম্বর দিয়ে তার বাড়িতে এ ঘটনা অবগত করান। তার বাড়ি লোকজন ঘটনাস্থলে এসে সাইফুল ইসলামকে নিয়ে যান। সাইফুল ইসলাম পার্বতীপুর উপজেলার হয়বতপুর গ্রামের মৃত হামিদুল ইসলামের পুত্র। উপজেলার রাণীরবন্দরের রাণীপুর গ্রামের ইজিবাইক চালক একরামুল হক জানান, এভাবে ছিনতাইয়ের ঘটনা আমাদের মধ্যে ভীতি সৃষ্টি করেছে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ