শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৭
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

চিতলমারীতে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাগেরহাটের চিতলমারীতে আনন্দঘন পরিবেশে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সকাল ৮টায় ছাত্রলীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির শুভ সূচনা করা হয়। এরপর জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ১১টায় দলীয় কার্যালয় চত্বরে নেতাকর্মীদের অংশগ্রহণে কেক কাটা হয়।

সকাল সাড়ে ১১টায় দলীয় কার্যালয় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এরপর পথসভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ লাল দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, জেলা পরিষদ সদস্য মোহন আলী বিশ্বাস, শেরেবাংলা ডিগ্রি কলেজ অধ্যক্ষ মো. মোহাসীন রেজা প্রমুখ।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ