শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৭
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

‘চাহাল টিভি’তে শামির গোপন নাম ফাঁস!

4 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বাকাপে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ ওভারে হ্যাট্রিক করেছেন মোহাম্মদ শামি। হ্যাট্রিক করে চারদিকে প্রশংসায় ভাসছেন ভারতের এই পেসার। প্রশংসা আদায় করে নিয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুলের। আর ঠিক সেই সময়েই একটি সাক্ষাৎকারে শামির গোপন নাম ফাঁস হয়ে যায়।

যুজবেন্দ্র চাহালের সৌজন্যে সামনে এসছিল তার সম্পর্কে অজানা তথ্য। প্রতি ম্যাচে সেরা পারফরম্যান্স করেন যে ক্রিকেটার, তাকেই সুযোগ দেওয়া হয় ‘চাহাল টিভি’তে সাক্ষাৎকার দেওয়ার জন্য। সেই সাক্ষাৎকার দিয়েছিলেন শামি গত জানুয়ারিতে।

‘চাহাল টিভি’র মাধ্যমে ভারতীয় ক্রিকেট টিমের সাজঘরের অনেক গোপন কথাই ফাঁস হয়েছে। ২৮ জানুয়ারি নিউজিল্যান্ডকে তৃতীয় ওয়ানডেতে হারানোর পরে ‘চহাল টিভি’তে সাক্ষাৎকার দিতে আসেন মোহাম্মদ শামি। আর তিনি আসাতেই গোপন কথা ফাঁস হয়ে যায়। সাক্ষাৎকার চলাকালীন চাহাল শামিকে লালাজি বলে ডেকে ওঠেন। আর তখনই প্রকাশ্যে চলে আসে মোহাম্মদ শামিকে কী নামে ডাকা হয় ভারতীয় দলের সাজঘরে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ