বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৯
হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ

চার নারী গ্রেপ্তার ১৯ বছরের মেয়েকে গণধর্ষণের অভিযোগে

চার নারী গ্রেপ্তার ১৯ বছরের মেয়েকে গণধর্ষণের অভিযোগে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের দিল্লির দিলশাদ কলোনিতে চার নারীর বিরুদ্ধে আরেক ১৯ বছর বয়সী নারীকে ধর্ষণের অভিযোগ এসেছে। এ ঘটনায় পুলিশ ২৫ বছর বয়সী এক তরুণী সহ চারজন নারীকে আটক করেছে।

দিল্লি পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ওই তরুণী উত্তর-পূর্বাঞ্চলের বাসিন্দা। কাজের সন্ধানে দিল্লি আসেন তিনি। অভিযোগ, ওই নারী তাকে দিল্লির দিলশাদ কলোনিতে নিয়ে যায়। এবং সেখানে তাকে ধর্ষণ করে। সে একা নয়, আরও তিনজনের হাতে গণধর্ষিত হতে হয় তাকে।

শুধু তাই নয়, অভিযুক্তরা দিনের পর দিন ব্ল্যাকমেল করে তার ওপর যৌন অত্যাচার চালাতেন। শেষ পর্যন্ত আর অত্যাচার সহ্য করতে না পেরে পুলিশের কাছে অভিযোগ জানান ওই তরুণী। যার ভিত্তিতে ওই নারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত ওই নারীর বিরুদ্ধে ৩৭৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

সুপ্রিম কোর্ট সমকামী যৌনতাকে অপরাধমুক্ত করার পর এই প্রথম দেশে ৩৭৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেরার পর কারকারডোমা আদালতে তোলা হয়। সেখানে আদালত অভিযুক্তদের জেল হেফাজতের নির্দেশ দেন। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ