বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২০
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

চাঁদুপরে কাল বার্ষিক পুলিশ সমাবেশ, প্রধান অতিধি আইজিপি

মুক্তিনিউজ24.কম ডেস্ক: আগামীকাল বৃহস্পতিবার চাঁদপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জেলা পুলিশ লাইনস মাঠে এই অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। বিশেষ অতিথি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী হাবিবা জাবেদ এবং পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

এ ছাড়া, আশপাশের বেশ কয়েকটি জেলার পুলিশ সুপার, চাঁদপুর জেলা প্রশাসন, বিচার বিভাগের শীর্ষ কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ এবং জেলার বিশিষ্ট ব্যক্তিরা এতে উপস্থিত থাকার কথা রয়েছে।

আয়োজকরা জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরে পৌঁছে পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী জেলা পুলিশ লাইনসে স্থাপিত ‘চেতনায় মুক্তিযুদ্ধ’তে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। বিকেলে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেবেন তিনি।

এতে আমন্ত্রিত সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর জেলা পুলিশ সুপার জিহাদুল কবির।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ