রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২০
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ‘বিপদজনক’ হারে বাড়ছে নদ-নদীর পানি কারাবন্দিদের জন্য তৈরি হলো নতুন মেন্যু বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় মেঘনায় নৌ শোভাযাত্রা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রজনন মৌসুমে ইলিশ রক্ষায় চাঁদপুরের মেঘনায় ব্যতিক্রমধর্মী একটি বর্ণাঢ্য নৌ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার দুপুরে জেলার হাইমচরের কাটাখালী থেকে চরভৈরবী পর্যন্ত দীর্ঘ ১০ কিলোমিটার নদীতে এই শোভাযাত্রা বের করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মণি।

এই উপলক্ষে এক সুধী সমাবেশে ডা. দীপু মণি বলেন, জেলেদের জীবনমান উন্নয়নের জন্য সরকার সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার জিহাদুল কবির, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী প্রমূখ।

কয়েক শ নৌকা নিয়ে এই শোভাযাত্রায় জেলে, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, কোস্টগার্ড ও পুলিশ সদস্যরা অংশ নেন।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ