শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০১
গাইবান্ধায় একটি অর্থনৈতিক জোন তৈরির প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে …ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

চলচ্চিত্র নির্মাতা হাসিবুল ইসলাম আর নেই

1 month ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলচ্চিত্র পরিচালক হাসিবুল ইসলাম মিজান আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে রাজধানীর বনশ্রীর বাসায় এই নির্মাতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে চিত্রনায়ক কায়েস আরজু সাংবাদিকদের বলেন, সন্ধ্যায় মিজান ভাইকে তার ছেলে বিছানার উপর পড়ে থাকতে দেখেন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

আগামীকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় এফডিসিতে নেওয়া হবে হাসিবুল ইসলামের মহদেহ। সেখানেই তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

আমার স্বপ্ন তুমি’খ্যাত পরিচালক হাসিবুল ইসলাম মিজানের জন্ম ১৯৫৭ সালে পিরোজপুরে। তার প্রথম সিনেমা ‘প্রেমের কসম’। এরপর ‘আমার স্বপ্ন তুমি’, ‘জন্ম’, ‘কপাল’ ও ২০০৭ সালে তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘তুমি আছো হৃদয়ে’। এ ছাড়া তার নির্মাণাধীন সিনেমার তালিকায় রয়েছে ‘ফুলবানু’ ও ‘চাই শুধু তোমায়’।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ