সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০২
খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন কাল, পাঁচ প্রকল্পে মিলছে ২১ হাজার কোটি টাকা মাঝরাতে রাজু ভাস্কর্যে পদবঞ্চিতদের ফের অবস্থান রাজধানীতে তোষকে মোড়ানো নারীর লাশ, ‘প্রেমিকই’ হত্যাকারী

চবিতে দ্বিতীয় দিনেও শাটল ট্রেন চলাচল বন্ধ

2 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চার দফা দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের দ্বিতীয় দিনেও বিশ্ববিদ্যালয় রুটে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

সোমবার ক্যাম্পাসগামী সকাল সাড়ে ৭টা ও ৮টার ট্রেন ছেড়ে যায়নি।
চট্টগ্রাম স্টেশন মাস্টার মাহবুবুর রহমান বলেন, আজকেও (সোমবার) বিশ্ববিদ্যালয় রুটে শাটল ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শিক্ষার্থীদের চলমান ঝামেলার কারণে।

উল্লেখ্য, অস্ত্র মামলায় কারাগারে থাকা ৬ ছাত্রলীগকর্মীর মুক্তি ও মামলা প্রত্যাহারসহ চার দফা দাবিতে আন্দোলনে নামে শাখা ছাত্রলীগ।

আন্দোলনকারীদের বাধার মুখে রবিবার সকাল থেকে শিক্ষকদের কোনো বাস ক্যাম্পাস থেকে ছেড়ে যায়নি। ক্যাম্পাসে বন্ধ ছিল রিকশা ও সিএনজি চলাচলও। মূল ফটকে তালা লাগিয়ে দেয় অবরোধকারীরা। ফলে কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে পুরো বিশ্ববিদ্যালয়। এক পর্যায়ে পুলিশ ছাত্রলীগ নেতা-কর্মীদের লাঠিচার্জ করে ছত্রভঙ করে দেয়
সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ