বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৪
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা

গাইবান্ধা জেলা প্রতিনিধি
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীমতি চন্দনা রানীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা পূজা উদযাপন পরিষদ পলাশবাড়ী শাখার সাধারণ সম্পাদক ও কালীবাড়ী মন্দিরের সভাপতি শ্রী দিলীপ চন্দ্র সাহা এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন এছাড়াও পলাশবাড়ী পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌধ্য, খিষ্ঠান, ঐক্য পরিষদ, উপজেলার সকল মন্দির কমিটির এর পক্ষ থেকেও তিনি তাঁর আত্মার শান্তি কামনা ও ইশ্বরের নিকট মৃতের সর্গময় কমানা করেছেন। এছাড়াও উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগসহ অন্যান্যা সংগঠন সমূহ আলাদাভাবে মরহুমের আত্মার শান্তি কামনা করে শোক বার্তায় শোক প্রকাশ করেছেন।

শ্রীমতি চন্দনা রানী রায় মৃত্যুকালে স্বামী, সন্তান, শশুর-শাশুরি, বাবা, মা,ভাই, বোন সহ অসংখ্য শোভাকাংখি রয়েছেন। মৃত চন্দনা রানী রায় পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের মিঠু চন্দ্র রায়ের (মহুরী) এর স্ত্রী।
গত উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করে ৯ হাজারের অধিক ভোট পেযেছিলেন। গতকাল রাত ৩ টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। আজ ২৩ এপ্রিল মঙ্গলবার তার শেষ কার্য সম্পাদন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ