বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৪
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ঘরোয়া ট্রেবল জিতে ইতিহাস গড়ল ম্যানসিটি

1 month ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দুর্দান্ত সময় পার করছে পেপ গার্দিওলার শিষ্যরা। এফএ কাপের ফাইনালে ওয়াটফোর্ডকে ৬-০ গোলে গুঁড়িয়ে চলমান মৌসুমে ঘরোয়া ট্রেবল জয় করলো ম্যানচেস্টার সিটি। প্রথম কোনো দল হিসেবে এক মৌসুমে তিনটি শিরোপা জিতে ইতিহাসই গড়লো তারা।

শনিবার ঐতিহাসিক ওয়েম্বলি স্টেডিয়ামে ২৬ মিনিটে গোলের সূচনা করেন ডেভিড সিলভা। আর জেসুস ৩৮ মিনিটে গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় সিটি। দ্বিতীয়ার্ধে ৬১ মিনিটে কেভিন ডি ব্রুইন গোল করেন। সাত মিনিট পর জোড়া গোল পূর্ণ করেন ব্রাজিলিয়ান তারকা জেসুস। আর ৮১ ও ৮৭ মিনিটে স্টারলিং জোড়া গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা। সেই সঙ্গে ইংলিশ ফুটবলের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতায় ষষ্ঠবার চ্যাম্পিয়ন হলো তারা।

প্রসঙ্গত, এর আগে চেলসিকে টাইব্রেকারে হারিয়ে লিগ কাপ ঘরে তোলে সিটি। আর ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের মাঠে ৪-১ গোলে জিতে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয় দলটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ