বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫০
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

গোবিন্দগন্জে ১৫০ পিস ইয়াবাহসহ ২ জন আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধা গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী  অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন  মাদক ব্যবসায়ী কে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
২২ এপ্রিল সোমবার দুপুরে গোবিন্দগন্জের  বিশুবাড়ী এলাকা হতে জীনের বাদশা ও মাদক ব্যবসায়ী আসামি ১। কাশেম শেখ (৫০) পিতাঃ মৃতঃ জহির উদ্দিন শেখ ও ২। ফেরদৌস(৩০) পিতাঃ মৃতঃ সাজু উভয়ের সাং বিশুবাড়ী থানাঃ গোবিন্দগন্জ জেলাঃ গাইবান্ধাদের কে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।
        উদ্ধারকৃত ইয়াবার মুল্য ৪৫ হাজার টাকা। উক্ত আসামিদের বিরুদ্ধে জীনের বাদশা ও মাদকের ২ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।উক্ত আসামিদের বিরুদ্ধে গোবিন্দগন্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা রুজু হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ