বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৩
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

গোবিন্দগঞ্জে ৮০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে আজ ৯ জুন রাত সাড়ে আট ঘটিকায় এসআই মমিরুল এবং মামুনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে পৌরসভা ঢাকায়ার মোড় এলাকা হতে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি ১। মেহেদী হাসান (২৪), ২।জুয়েল রানা (৩৪), ৩। শিমুল সরকার (২১) কে ৮০ পিস ইয়াবা সহ আটক করে।

গ্রেফতাকৃত মাদক ব্যবসায়ি ১। মেহেদী হাসান (২৪) গোবিন্দগঞ্জ উপজেলার গজিয়াপাড়া গ্রামের মাসুদ রানার ছেলে, ২।জুয়েল রানা (৩৪) শ্রীপুর ফুলপুকুরিয়া গ্রামের আবু জালালের ছেলে,৩। শিমুল সরকার (২১) ঘুগা শধ্যপাড়া গ্রামের রফিকুল আলম সরকারের ছেলে।

এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান,উদ্ধারকৃত ইয়াবার মুল্য ২৪ হাজার টাকা। উল্লেখ্য যে, আসামি মেহেদী ও জুয়েল রানার দ্বয়ের বিরুদ্ধে বগুড়া ও গাইবান্ধা আদালতে একটি করে মামলা বিচারাধীন আছে। এ বিষয়ে আসামিদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ