শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪৭
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

গোবিন্দগঞ্জে ৮ম শ্রেণি পড়ায়া এক স্কুলছাত্রীর শ্লীলতারহানীর ঘটনায় থানায় মামলা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৮ম শ্রেণি পড়ায়া এক স্কুলছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে।

জানাগেছে, গত ২৮ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে ঐ স্কুল ছাত্রীকে একা পেয়ে একই গ্রামের মৃত ওমর আলীর পুত্র রফিকুল ইসলাম জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে এবং শ্লীলতাহানী ঘটায়। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এলে রফিকুল পালিয়ে যায়।

এ ঘটনায় গত মঙ্গলবার ঘটনার শিকার ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অভিযুক্ত রফিকুল ইসলাম পলাতক রয়েছেন। তবে থানা পুলিশ তাকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ