বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৬
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

গোবিন্দগঞ্জে ৮ম শ্রেণি পড়ায়া এক স্কুলছাত্রীর শ্লীলতারহানীর ঘটনায় থানায় মামলা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৮ম শ্রেণি পড়ায়া এক স্কুলছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে।

জানাগেছে, গত ২৮ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে ঐ স্কুল ছাত্রীকে একা পেয়ে একই গ্রামের মৃত ওমর আলীর পুত্র রফিকুল ইসলাম জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে এবং শ্লীলতাহানী ঘটায়। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এলে রফিকুল পালিয়ে যায়।

এ ঘটনায় গত মঙ্গলবার ঘটনার শিকার ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অভিযুক্ত রফিকুল ইসলাম পলাতক রয়েছেন। তবে থানা পুলিশ তাকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ