বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৩
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

গোবিন্দগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলাল এক ব্যক্তির মৃত্যু, গ্রেফতার ৫

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আমিনুল ইসলাম (৪৫) নামের একব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত আমিনুল উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের বেড়া মালঞ্চা গ্রামের মৃত তোরাব আলীর পুত্র। এঘটনায় থানা পুলিশ ৫জনকে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানাগেছে, নিহত আমিনুল ইসলামের ভাতিজা মোনারুল ইসলামের সাথে একই গ্রামের আবু জাফরের কন্যা নুরজাহানের গত ১ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর নুরজাহান অন্য লোকের সাথে পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে এবং এক পর্যায়ে দাম্পত্য কলহ দেখা দিলে নুরজাহান দুই মাস আগে মোনারুল ইসলামকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয় এবং নূরজাহানের পরিবার বিভিন্ন সময় নানা হুমকী প্রদান করে।
গত রোববার মোনারুলের চাচা আমিনুল ইসলাম পাশর্^বর্তী বাসুদেবপুর বাজার থেকে বাই সাইকেল যোগে বাড়িতে ফেরার পথে নুরজাহানের বাবার বাড়ির লোকজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে তার উপর হামলা করে মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি আঘাত করে। এসময় স্থানীয় গ্রামবাসীরা মুমূর্ষ্যু অবস্থায় তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসকরা তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন এবং চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত অনুমানিক ৪টার দিকে আমিনুলের মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের বড় ভাই আলতাফ হোসেন আঙ্গুর ১৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ অভিযান চালিয়ে চার নারী সহ পাঁচ জনকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পলাতক আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ