বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৩
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

গোবিন্দগঞ্জে নদী ডুবে নিখোজ হওয়ার ৬ ঘন্টা পর লাশ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্ধু’দের সাথে নদীতে গোসল করতে গিয়ে আসিব নামের অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে,আজ রবিবার দুপুর সোয়া ১১টায় উপজেলার কাটাবাড়ী ইউপি’র বোগদহ কলোনীর পলাশ (সোনার)এর পুত্র অষ্টম শ্রেনীর ছাত্র আসিব (১৪)ও কয়েক বন্ধুর সাথে গোসল করতে সাতানা বালু পাড়া এলাকায় করতোয়া নদীর পানিতে গোসল করতে নামলে স্কুল ছাত্র আসিব ডুবে নিখোঁজ হয়।এক পর্যায় অন্য বন্ধুরা তাকে উদ্ধারে এগিয়ে গেলেও ব্যর্থ হয়।

এ খবর পেয়ে তাৎক্ষনিক গোবিন্দগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল ও রংপর থেকে ডুবারু এসে ৬ঘন্টা চেষ্টা চালিয়ে চোরাবালির গর্ত থেকে স্কুল ছাত্র আসিবের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ইনচার্জ রতন শর্মা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য’গত বছর একই বালু কাটাখালি বালুয়া ব্রীজের নিকটে বালু উত্তোলনে সৃষ্ট গর্তে ডুবে ফুলবাড়ী ইউনিয়নের মেধাবী স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছিল।

উপজেলা ৪/৫টি পয়েন্টে অবৈধ ভাবে নদী থেকে বালু উত্তোলন অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ