শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৭
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ -গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি এবং ৪৫০ পিছ ইয়াবা সহ দুইটি ডাকাতি মামলার পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও অপর এক অভিযানে ১৭২ পিছ ইয়াবা সহ এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

জানাগেছে, গত ১৯ মে রাতে উপজেলার মহিমাগঞ্জ বাজারে একটি বাড়িতে চুরি সংঘটিত হলে এলাবাসী স্থানীয় জিরাই গ্রামের মৃত ফরহাদ হোসেনের পুত্র পেশাদার ডাকাত দুলাল মিয়া (৪০) কে সন্দেহ করে।

এরপর এলাকাবাসী দুলালের বাড়িতে তল্লাসী করে তার বাড়িতে গ্রিল কাটার যন্ত্রপাতি পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুলালকে গ্রেফতার করে এবং তার বাড়ি থেকে ৪৫০ পিছ ইয়াবা ট্যাবলেট ও গ্রিল কাটার যন্ত্রপাতি উদ্ধার করে থানা নিয়ে আসে।
গ্রেফতারকৃত দুলাল দীর্ঘদিন যাবত বিভিন্ন স্থানে চুরি-ডাকাতির সাথে জড়িত এবং তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় এবং ঢাকার আশুলিয়া থানায় পৃথক ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী।

অপর দিকে সোমাবার রাত আনুমানিক সোয়া ১টার সময় উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকায় একটি শ্যালো মেশিন ঘরের পাশে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় শাহারুল ইসলাম (৩০) নামের একযুুবককে আটক করেছে। এসময় তার নিকট থেকে ১৭২ পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪ হাজার ৫শ টাকা উদ্ধার করা হয়।

আটক শাহারুল গোবিন্দগঞ্জ উপজেলার রাঘবপুর গ্রামের হবিবর রহমানের পুত্র বলে জানাগেছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।ছবি ১/২

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ