শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১০
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ অধ্যাপক সমিতির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ অধ্যাপক সমিতি ও পাঠাগারের উদ্যোগে অস্বচ্ছল, দু:স্থ মানুষের মাঝে ডাল, তেল, ছোলাসহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার মহিমাগঞ্জে আজ শুক্রবার সকালে স্থানীয় ডা: সালজুর রহমান অধ্যাপক সমিতি ও পাঠাগার মিলনায়তনে ১০০জন দু:স্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু:স্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক দীপক কুমার দেবনাথ, গোবিন্দগঞ্জ মহিলা কলেজের সহকারী অধ্যক্ষ জহুরুল ইসলাম, মহিমাগঞ্জ কলেজের প্রভাষক ফয়জুল গোফ্ফার, শাহাজাদা মুন্না, রেজাউল করিম প্রমুখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ