শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৩
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

গোবিন্দগঞ্জের বৃদ্ধাশ্রমে আশ্রিত বৃদ্ধ- বৃদ্ধাদের মাঝে গোবিন্দগঞ্জ থানার ওসির ঈদ উপহার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের ফুলবাড়ী ইউনিয়নের ছোট সোহাগী গ্রামের কয়েক তরুণের ব্যক্তিগত উদ্যোগ গড়ে তোলা “মেহেরুন্নেছা বৃদ্ধাশ্রম” এ আশ্রিত ১৩ জন প্রায় শতবর্ষী অসহায় বৃদ্ধ -বৃদ্ধার মাঝে ঈদ উপহার স্বরূপ কাপড় ও লুঙ্গী প্রদান করেছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান।

আজ ২৯ মে বুধবার ওসি নিজে স্বস্ত্রীক উল্লেখিত বৃদ্ধাশ্রমে গিয়ে এ উপহার প্রদান করেন।
উক্ত বৃদ্ধাশ্রম পরিদর্শন ও উপহার প্রদান শেষে ওসি জানায়, আমি লক্ষ্য করছি গত দু বৎসর হতে বৃদ্ধাশ্রমটি সরকারী, রাজনৈতিক ও সামাজিক সহায়তা ছাড়াই গুটিকয়েক ব্যক্তির অনিয়মিত সাহায্যে টেনেটুনে চলে আসছে। যার কারনে বৃদ্ধাশ্রমে আশ্রিতরা মানবেতর জীবন যাপন করছে। তাই সমাজের সকলকে আগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ করছি।

এদিকে বৃদ্ধশ্রমটির পরিচালক আপেল মাহমুদ জানান, ওসি স্যার মাঝে মধ্যেই বৃদ্ধাশ্রমটিতে আসেন এবং খোঁজ খবর রাখেন এবং মাঝে মধ্যে ইফতার সামগ্রীসহ উপহার পাঠান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ