বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৪
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

গাজীপুরে আগুনে পুড়েছে শ্রমিক কলোনীর ৫৭টি ঘর ॥ আহত-২

মোস্তাফিজুর রহমান। গাজীপুর প্রতিনিধি।

রাজধানীর অদূরে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় একটি শ্রমিক কলোনীতে গ্যাস লিকেজ থেকে বেশ কয়েকটি বাসা বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে করে ভয়াবহ আগুনে ওই শ্রমিক কলোনীর ৫৭টি ঘর ও আসবারপত্র আগুনে ভস্মীভুত হয়েছে। খবর পেয়ে জয়দেবপুর ও ডিবিএল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌছে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন নেভাতে গিয়ে খোকা বাবু (৪০) ও শামীম (৩৫) নামে দুই জন আহত হয়েছে।
আজ রোববার (৯ জুন) ভোররাত পৌনে ৪টার দিকে গাজীপুরের বাইমাইল এলাকায় শ্রমিক কলোনীতে আগুন লাগার এ ঘটনা ঘটে।
জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু সালেহ মো. জাকারিয়া খান আজ আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ রোববার ভোররাত পৌনে ৪টার দিকে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় নাজমুলের টিনসেট বাড়িতে গ্যাস লিকেজ হয়ে বাসা বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন পাশ্ববর্তী আবু বক্কর, খোকা বাবু ও রায়হান উদ্দিনের টিনশেড বাসা বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর ও গাজীপুরের কাশিমপুরের ডিবিএল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে আগুনে ওইসব বাসা বাড়ির ৫৭টি ঘর পুড়ে যায়। এতে প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকার আসবারপত্র ও অন্যান্য মালামাল আগুনে ভস্মীভুত হয়েছে।
জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আজ আরও জানান, আগুনে নাজমুল হোসেন, আবু বকর, খোকা বাবু ও রায়হান উদ্দিনের মালিকানাধীন ওই শ্রমিক কলোনীর কাঁচা ও আধাপাকা ৫৭টি ঘর ও মালামাল পুড়ে গেছে। গ্যাসের চুলার লিকেজ থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন নেভাতে গিয়ে খোকা বাবু (৪০) ও শামীম (৩৫) নামে দুই জন আহত হয়েছে। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ