মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩৬
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

গাইবান্ধায় ১০৩ টাকায় চাকরি পেয়ে আনন্দাশ্রু ঝরালেন প্রার্থীরা!

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ আই,জি,পি ডঃ জাবেদ পাটোয়ারী  এর নির্দেশে গাইবান্ধা জেলায় মাত্র ১০৩ টাকাই চাকরি হল।
জানা যায়, ১০৩ টাকা খরচেই পুলিশের  চাকরি দিলেন ১৪৪ জন তরুন-তরুনীকে।
 চাকরি প্রার্থী তরুন/ তরুনীরা আনন্দে কাঁদলেন শারিরীকভাবে সম্পূর্ণ যোগ্য,লিখিত পরীক্ষায় ভাল নম্বর পাওয়া ও মৌখিক পরীক্ষায় ভাল করার পর প্রাথমিকভাবে নির্বাচিত ১৪৪ জন মেধাবী পুলিশ কনস্টেবলের একটি তালিকা টানালেন। যাতে স্থান পেয়েছে সমাজের সুবিধাবন্চিত ও হত দরীদ্র একটি অংশ।
গত ২৯ জুন শনিবার শুরু হওয়া পুলিশ কনস্টেবলের নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে প্রথমে শারীরিকভাবে যোগ্যপ্রার্থীরা ইং ৩০/০৬/২০১৯ তাং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার দিনই  ইং ০৩/০৭/২০১৯ তাং মৌখিক পরীক্ষায় অংশ নেয়।
 প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশের পর যোগ্য/মেধাবী ও তদবিরবিহীনরা চাকরির তালিকায় নিজদের নাম দেখে আনন্দাশ্রু ধরে রাখতে না পেরে হাওমাও করে কেঁদে ওঠে।
পুলিশ সুপার এর আশ্বাসে ভরসা করে একের পর এক মেধার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে হাতে পেতে যাচ্ছেন স্বপ্নের চাকরির নিয়োগপত্র।
উত্তীর্নরা তাই গাইবান্ধা জেলার  পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম এর জন্য দোয়া /আশীর্বাদ করছেন।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ