মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪১
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

গাইবান্ধায় হুইপ গিনির ৪টি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা সদর আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি আজ চারটি সড়ক পাকাকরণের ভিত্তি স্থাপন করেন। এ সড়কগুলো নির্মাণে ৪ কোটি ৯৮ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

এরমধ্যে রয়েছে গোদারঘাট থেকে পুলবন্দি সড়কের ১০২৫ মিটার, মালিবাড়ি থেকে ঝাউবাড়ি সড়কের ১২০০ মিটার, ঠাকুরের দিঘী থেকে পাঁচজুম্মা সড়কের ৩২৩০ মিটার এবং দুর্গাপুর থেকে নারায়নপুর সড়কের ১ কিলোমিটার অংশ পাকাকরণের কাজ করা হবে। এ উপলক্ষে পাঁচজুম্মা এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ মাহাবুব আরা বেগম গিনি। এসময় সেখানে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, সদর উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম মুন্নাসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ