শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫০
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

গাইবান্ধায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন  (এসডিজি) বাস্তবায়ন বিষয়ে কর্মশালা 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ে দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা ১৩ মে সোমবার সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিটের সহযোগিতায় জেলা প্রশাসন এই কর্মশালার আয়োজন করে।
জেলা প্রশাসক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে কর্মশালায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী। কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ।
কর্মশালায় সরকারি চাকরিজীবি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, ধর্মীয় প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, নারী প্রতিনিধি, সামাজিক সমাজকর্মী ও শিক্ষার্থীসহ ১০০ জন অংশ নেন। অংশ গ্রহনকারীদের ১০টি দলে বিভক্ত করে প্রতিটি দল থেকে উপজেলার টেকসই উন্নয়নের জন্য একটি করে সূচক নির্ধারণের লক্ষ্যে মতামত নেয়া হয়। প্রশিক্ষণের শুরুতেই এসডিজি বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরে সচিত্র প্রতিবেদন উপস্থাপন করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ