মঙ্গলবার-২১শে মে, ২০১৯ ইং-৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৬
উচ্চ মাধ্যমিক পাসেই নিয়োগ দেবে বিমান বাংলাদেশ কৃষকদের ধান নিয়ে ছিনিমিনি নয়, ডিসিকে মাশরাফির ফোন ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : তথ্যমন্ত্রী আমেরিকার সঙ্গে যুদ্ধ হলে ইরান ধ্বংস হবে : ট্রাম্প মাশরাফির নায়িকা হতে চাই: পূজা চেরি পার্বতীপুরে হার্ডওয়ার নেটওয়ার্ক প্রশিক্ষন পেল শিক্ষকরা গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু

গাইবান্ধায় রবীন্দ্র জন্মজয়ন্তী পালিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে বুধবার ‘হৃদয় মাঝে অভয় বাজে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে দুপুরে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন। ওই অনুষ্ঠানে আলোচনা, কবিতা আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, অধ্যাপক ইবনে সিরাজ, অমিতাভ দাশ হিমুন, চুনি ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন তাসনিয়া, তুনতুন, দিঘী, জ্যোতি ও নিকিতা। সংগীত পরিবেশন করেন সোমাসেন, তাসনিয়া, মিলন, মহব্বত, ফারহানা পিংকি প্রমুখ। নৃত্যে ছিলো সানজিদা, অনুরুদ্ধ, মেধা দিয়া।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ