বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১২
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

গাইবান্ধার সাঘাটার দুলালীর কোলে জন্ম নিল এক সঙ্গে চার সন্তান ২ ছেলে ও ২ মেয়ে

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার সাঘাটা থানার বোনার পাড়া ইউনিয়নের শিমুল তাইড় গ্রামে ভ্যান চালক শাহাআলম এর স্ত্রী দুলালি বেগম। এ দম্পতির পূর্বে তাদের আরো তিনটি সন্তান রয়েছে। চতুথ বারে গর্ভবতী হয়ে দুলালী বেগম ৪ টি সন্তান প্রসব করে।

৮ জুন শনিবার সন্ধ্যা ৭টায় গাইবান্ধা কিনিকে দুলালী বেগম নামে এক মহিলা এককই সময় গর্ভপাতে ৪ সন্তান প্রসব করেছে। এ সন্তানদের মধ্যে ২ ছেলে ও ২ মেয়ে সন্তান। প্রসূতি মা ও নবজাতক সন্তান গুলো বর্তমানে সুস্থ রয়েছে। ভ্যান চালক শাহাআলম নবজাতক শিশুদের জন্য দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

দুলালী ও শাহ আলম দাম্পত্তিতে পূর্বেও ৩টি সন্তান আছে। তার মধ্যে একটি মেয়ে অষ্টম শ্রেণীতে, আরেকটি ৪র্থ শ্রেণীতে এবং একটি ছেলে ১ম শ্রেণীতে পড়ে। অভাবের সংসারে নতুন করে ৪টি সন্তান প্রসবের ফলে সন্তানদের লালন পালন করা শাহ আলমের পে কষ্টকর হয়ে যাবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ