শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩০
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

গফরগাঁও সরকারি কলেজের শিক্ষার্থী পেল সেরা মেধাবী পুরস্কার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মেধাবী শিক্ষার্থী আব্দুল্লাহ আল জামিল জাতীয় পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় দৈনন্দিন বিজ্ঞান বিষয়ে ‘বছরের সেরা মেধাবী’ পুরস্কার অর্জন করেছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এ প্রতিযোগীতার আয়োজন করে।

জামিল উপজেলার বামনখালী গ্রামের ডা. আমানত উল্লাহ ও মৃত রাফেজা খানমের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে জামিল সবার ছোট। গত রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে আয়োজিত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে আব্দুল্লাহ আল জামিল সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বছরের সেরা মেধাবী পুরস্কারের সনদপত্র ও মেডেল গ্রহণ করে।

জামিলের পিতা ডা. আমানত উল্লাহ বলেন, আমার ছেলে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে বছরের সেবা মেধাবী পুরস্কার নিয়েছে এটা খুবই গৌরবের বিষয়। সবাই ওর জন্য দোয়া করবেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ