রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৬
কারাবন্দিদের জন্য তৈরি হলো নতুন মেন্যু বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত রাজধানীতে ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি নিহত সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি

গফরগাঁওয়ে গরু জবাই করে মাংস নিয়ে গেল চোর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় গরু জবাই করে চামড়া ফেলে রেখে মাংস নিয়ে গেছে চোর। ঘটনাটি ঘটে উপজেলার রসুলপুর ইউনিয়নের চৌধুরীকান্দা এলাকায়।

জানা গেছে, কালাম ও গেন্দা মিয়ার গোয়াল ঘর থেকে রাতের আধারে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা সাদা রঙের বকনা বাছুর ও সাদা রঙের আরেকটি বকনা বাছুরসহ দুটি গরু চুরি হয়। পরে চোর চক্র পার্শ্ববর্তী রসুলপুর মধ্যপাড়া (গাইন পাড়া) এলাকায় জনবসতিহীন চানু মিয়ার পরিত্যক্ত ঘরের পাশে আম বাগানে গরু দুটি জবাই করে।

জবাই করে ঘটনাস্থলে চামড়া ফেলে রেখে মাংস নিয়ে যাই। পরে সকাল বেলা এলাকাবাসী গরুর চামড়া দেখতে পায়। গরুর চামড়ার রঙ দেখে কালাম তার গরু বলে তিনি নিশ্চিত করেন। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। তারপর গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কালাম বলেন, আমার গরু কে বা কারা রাতের আঁধারে আমার গোয়াল ঘর থেকে নিয়ে গাইন পাড়া এলাকায় জবাই করে চামড়া ফেলে রেখে যাই। তারপর আমি আমার গরুর রং দেখে তা নিশ্চিত হই।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ