শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৪
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

খালেদা জিয়া রোজা রাখছেন, আগের চেয়ে ভালো আছেন

1 week ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভালো আছেন, রোজাও রাখছেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে তার নিজ দপ্তরে সাংবাদিকদের তিনি একথা বলেন।

খালেদা জিয়া কেমন আছেন জানতে চাইলে মন্ত্রী বলেন, অবশ্যই ভালো আছেন। ভালো আছেন, কারণ হাসপাতাল থেকে এখনো বলেনি তিনি খারাপ আছেন। যে রোগে তিনি ভুগছেন সেগুলো তার পুরানো রোগ। সেগুলোর চিকিৎসাও চলছে।

ভালো থাকলে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তার অস্বাভাবিক কিছু হয়নি। কারাগারের চেয়ে আরো ভালো সেবা যাতে পান সেজন্যেই তাকে হাসপাতালে রাখা হয়েছে।

রমজানে খালেদা জিয়া রোজা রাখছেন কি না জবাবে মন্ত্রী বলেন, তিনি রোজা রাখছেন। ব্লাড প্রেসার, ডায়াবেটিসের ওষুধ নিচ্ছেন। আগে ইনসুলিন নিতেন এখনো ইনসুনিল নিচ্ছেন। এখন ডায়াবেটিস কনট্রোলে আছে। এখন তার শরীর মোটামুটি ভালো আছে বলেই আমরা খবর পেয়েছি। খবর পেয়েছি, তিনি আগের চেয়ে অনেক সুস্থ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ