বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৩
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোরকে পিটিয়ে আহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যশোরের শার্শা উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামে ক্রিকেট খেলার সময় একটি তুচ্ছ ঘটনায় হযরত আলী (১৩) নামে এক কিশোরকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলছে না। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা (নাভারন) স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে। হযরত আলী উপজেলার ডিহি ইউনিয়নের নারিকেল বাড়িয়া গ্রামের জামাল হোসেনের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হোসেন আলী ও আহতের বাবা জামাল হোসেন জানান, মঙ্গলবার বিকালে বাড়ির পাশে কয়েকজন বন্ধু নিয়ে ক্রিকেট খেলছিল হযরত আলী। এ সময় একটি বল পাশের ধানের চাতালের দেয়ালে লেগে সামান্য ক্ষতিগ্রস্ত হয়। এ সময় উত্তেজিত হয়ে ওই গ্রামের আজিত পালের ছেলে মহিউদ্দিন, কামাল, আলম ও প্রতিবেশী খোকন মিলে তাকে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তাকে ছুরি দিয়ে হত্যার হুমকি দেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

আহতের বাবা জামাল হোসেন ও মাতা আদরী বেগম বলেন, গরিব বলে কেউ আমাদের সহযোগিতা করেননি। চেয়ারম্যান সাহেবকে বলা হয়েছে। বিচারের আশ্বাস দিয়েছেন তিনি। থানার পুলিশ এখনো ঘটনাস্থলে যায়নি। প্রভাবশালী মহলের ভয়ে আতংকে আছেন তারা।

এ ব্যাপারে শার্শা থানার ওসি এম মশিউর রহমান জানান, এ বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শার্শা উপজেলা (নাভারন) স্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা ডা. অশোক কুমার সাহা জানান, এ্যাসাল্ট রোগীকে চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থা অনেকটা উন্নতির দিকে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ