শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২৭
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

ক্রিকেটার মোশাররফ রুবেল ব্রেন টিউমারে আক্রান্ত

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: দুঃখজনক একটা খবর এল বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে। জাতীয় দলের হয়ে ৫ ওয়ানডে খেলা বাঁ–হাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল আক্রান্ত হয়েছেন ব্রেন টিউমারে। বেশ কদিন ধরে মাথায় নানা সমস্যা অনুভব করছিলেন তিনি। দুদিন আগে রাজধানীর এক হাসাপাতালে এমআরআই করে জানতে পেলেন, মস্তিষ্কে টিউমার ধরা পড়েছে। এই খবরে স্বাভাবিকভাবেই আঁধার নেমে এসেছে মোশাররফের পরিবারে। ঢাকা প্রিমিয়ার লিগ ফেলে তাকে এখন দৌঁড়াতে হচ্ছে হাসপাতালে।

খারাপ খবরের মাঝেও একটা ভালো সংবাদ হলো মোশাররফের ব্রেন টিউমারটা আছে প্রাথমিক পর্যায়ে আছে। চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন দ্রুত অস্ত্রোপচার করে ফেলতে। দ্রুত অস্ত্রোপচার করালে সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা বেশি। মোশাররফ চাইছেন অস্ত্রোপচারটা সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসাপাতালে করাতে। এরই মধ্যে ভিসার প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন। এই বিপদের দিনে সাকিব আল হাসান থেকে শুরু করে জাতীয় দল কিংবা জাতীয় দলের বাইরের সতীর্থরা নানাভাবে তাকে সাহস দিচ্ছেন।

মোশাররফের এই অস্ত্রোপচারে খরচ হবে ৩০-৪০ লাখ টাকার মতো। অপারেশনের ৩ মাস পর আবার যেতে হবে। বায়োপসি রিপোর্ট যদি খারাপ আসে তখন খরচ বেড়ে যাবে। বিষয়টি এখনও বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) আনুষ্ঠানিকভাবে জানাননি মোশরারফ। আজ তিনি বিসিবি অফিসে যাবেন। তবে এর আগেই বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গতকাল মোশাররফকে ফোন করে অভয় দিয়েছেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ