বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২০
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

ক্যারিয়ার গড়ুন প্রাইম ব্যাংকে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাইম ব্যাংক। প্রতিষ্ঠানটি ‘হেড অব কার্ডস অ্যান্ড এডিসি, বিজনেস’ পদে এই নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

হেড অব কার্ডস অ্যান্ড এডিসি, বিজনেস

যোগ্যতা

পদটিতে আবেদনের জন্য দেশি-বিদেশি যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে  ন্যূনতম স্নাতক পাস হতে হবে। তবে স্নাতকোত্তর পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর সাত বছরের কাজের অভিজ্ঞতা ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। সঙ্গে বাংলা ও ইংরেজিতে যোগাযোগের দক্ষতা থাকতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় কাজ করার আগ্রহ থাকতে হবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের নিয়ম

প্রার্থীরা (http://career.primebank.com.bd/career/joblist.html) এই ঠিকানায় অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের তারিখ

অনলাইনের মাধ্যমে এরই মধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। তবে আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ মে, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : জাগোজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ