শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৫
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

ক্যারিয়ার গড়ুন এনসিসি ব্যাংকে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (এনসিসি ব্যাংক)। ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার এবং জুনিয়র অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। পদসংখ্যা উল্লেখ করা হয়নি। তবে আগ্রহীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার এবং জুনিয়র অফিসার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদের জন্য যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/টেক্সটাইল/কম্পিউটার সায়েন্স বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর এবং জুনিয়র অফিসার পদের জন্য যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীর স্নাতকে তৃতীয় বিভাগ থাকা যাবে না। ন্যূনতম সিজিপিএ ৩ থাকতে হবে। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল

এক বছর প্রবেশনারি পিরিয়ডে ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদের বেতন ৪৮,০০০ এবং জুনিয়র অফিসারের বেতন ৩১,২০০ টাকা। এবং পরবর্তী ৫৫,০০০-৬৫,০০০ টাকা (বেতন ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার) ৩৩,০০০-৩৭,৫০০০ টাকা (জুনিয়র অফিসার)।

আবেদনের পদ্ধতি

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। ঠিকানা : www.nccbank.com.bd/career ।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে ৩১ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : ডেইলি স্টার, ২৯ জুন, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ