বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২১
হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ

ক্যান্সার আক্রান্ত বন্ধু মোঃ শফিকুল ইসলাম শাকিল বাঁচতে চায়!!

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃটিআরসি-৫২৫, ই কোম্পানী, ৩০তম ব্যাচ রংপুর, গ্রাম-শালমারা, থানা-গোবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধা। ২০১৭ইং সালের অক্টোবর মাসে মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে এ যাবত পৈত্রিক সম্পত্তি বিক্রি করে ১৫/১৬ লক্ষ টাকা চিকিৎসা বাবদ খরচ করেও আমাদের মত সুস্থ্য হতে পারে নাই। জীবনের আলোয় আরও কিছুকাল বেঁচে থাকার আশায় সর্বশেষ আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল, উত্তরা, ঢাকা চিকিৎসাধীন থেকে ডাক্তারী পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ভারত গমনের এবং চিকিৎসার জন্য আরও প্রায় ১৫লক্ষ টাকার প্রয়োজন! ধার দেনা বা অবশিষ্ট শেষ সম্বল ভিটামাটি বিক্রি করে এত টাকা জোগাড় করা কষ্টসাধ্য। শাকিল পারিবারিক জীবনে ৯ বছরের ১জন ছেলে সন্তানের জনক। সে সকল বন্ধুর কাছে ভুল-ভ্রান্তির জন্য ক্ষমা চেয়েছে এবং সুস্থতার জন্য দোয়া চেয়েছে। (আল্লাহ সকলকে ক্ষমা করুন)
আমরা সারাদেশের  ব্যাচমেটদের ডাটাবেজ কালেকশন, পুণঃমিলনী ও কল্যান তহবিল  গঠনের কাজে ব্যাস্ত ও জটিলতার আশংকায় তার জন্য কেন্দ্রীয়ভাবে আর্থিক সহযোগিতার ব্যবস্থাপনা করতে না পারার কারনে আন্তরিকভাবে দুঃখিত। তবে ক্যান্সার আক্রান্ত বন্ধুর সহযোগিতায় সবাই নিজ নিজ দায়িত্বে হাত বাড়ানোর জন্য আহ্বান করছি।
শফিকুল ইসলাম শাকিল এর ব্যক্তিগত
বিকাশ_নম্বর ০১৯৮৩৩৩৬৯৩১
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ