মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৪
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

কেন শাহরুখের হাতে একটাও সিনেমা নেই?

4 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সময় ভালো যাচ্ছে না বলিউড বাদশা শাহরুখ খানের। ‘জিরো’র ব্যর্থতার পর এই অভিনেতার নতুন কোনো ছবির খবর শোনা যায়নি। ‘ফ্যান’, ‘জাব হ্যারি মেট সেজাল’ ও ‘জিরো’ ব্যর্থ হওয়ায় আপাতত শাহরুখের হাতে কোনো ছবি নেই।

ভক্তরা যখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কখন বলিউডের ‘কিং খান’ তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন; ঠিক তখন ‘বাদশা’ নিজেই এমনটা জানিয়েছেন। তিনি জানান, তার হাতে এখন কোনও সিনেমার কাজ নেই। যদিও ‘জিরো’ মুক্তির পরই গুঞ্জন শোনা গিয়েছিল রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’র কাজ শুরু করবেন শাহরুখ খান।
একটি বিনোদন সাময়িকীকে শাহরুখ খান বলেন, এখন আমার হাতে কোনো ছবি নেই। নতুন ছবির কাজ করতে ইচ্ছা করছে না। একটু বিরতি নিতে চাই। আমার মেয়ে কলেজে পড়ে আর ছেলের তো পড়াশোনা শেষ হতে যাচ্ছে। তাই আমি এখন আমার পরিবারকে আরও সময় দিতে চাই।

এদিকে, শাহরুখ খান আপাতত নিজে অভিনয় না করলেও তিনি এখন প্রযোজক হিসেবে নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্লাড’ তৈরি করছেন। এছাড়াও তিনি ডিজনির ‘দ্য লায়ন কিং’ ডাবিং কাজে কণ্ঠ দিতে যাচ্ছেন বলেও খবর রয়েছে। এর আগে, তার প্রযোজনা সংস্থা থেকে ‘বাদলা’ সিনেমা নির্মিত হয়েছে। যেটিতে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনয় করেছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ