বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৭
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৫ জন আহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা সদর উপজেলার নান্দিনা গ্রামে নিজ পুকুরে মাছ ধরার সময় স্থানীয় কয়েকজন চাঁদাবাজ সন্ত্রাস কর্তৃক হামলার শিকার হন মোঃ শাহ আলম মন্ডল ও তার পরিবারের চারজন সদস্য।

গত ২৭ এপ্রিল শনিবার সকালে শাহ্ আলম মন্ডল তার বাড়ির পাশের নিজের ভোগদখলীয় পুকুরে মাছ ধরার সময়, বিলাস মন্ডল, পলাশ মন্ডল,ও আব্দুল মালেকসহ স্থানীয় আরো কয়েকজন সন্ত্রাসী লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে শাহ্ আলমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শাহ্ আলমের ছেলে কাওছার আহম্মেদ কে এলোপাতাড়ি মারপিট শুরু করে । এর এক পর্যায়ে পলাশ মন্ডল তার হাতে থাকা একটি ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্য কাওছার আহম্মেদের মাথায় আঘাত করে, এতে সে গুরতর আহত হয়।

এ সময় অন্তর নামের এক সন্ত্রাসী যুবক সানজিদা স্বপ্নিলের শ্লীলতাহানির চেষ্টা করে তার শরীরে থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এরপর এলাকাবাসী তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।এ ব্যাপারে শাহ্ আলম মন্ডল বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় ৪জন কে আসামীসহ অজ্ঞাত নামের ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ