শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৪২
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

কেন্দ্র করে মারপিটের ঘটনায় ৫ জন আহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা সদর উপজেলার নান্দিনা গ্রামে নিজ পুকুরে মাছ ধরার সময় স্থানীয় কয়েকজন চাঁদাবাজ সন্ত্রাস কর্তৃক হামলার শিকার হন মোঃ শাহ আলম মন্ডল ও তার পরিবারের চারজন সদস্য।

গত ২৭ এপ্রিল শনিবার সকালে শাহ্ আলম মন্ডল তার বাড়ির পাশের নিজের ভোগদখলীয় পুকুরে মাছ ধরার সময়, বিলাস মন্ডল, পলাশ মন্ডল,ও আব্দুল মালেকসহ স্থানীয় আরো কয়েকজন সন্ত্রাসী লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে শাহ্ আলমের বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শাহ্ আলমের ছেলে কাওছার আহম্মেদ কে এলোপাতাড়ি মারপিট শুরু করে । এর এক পর্যায়ে পলাশ মন্ডল তার হাতে থাকা একটি ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্য কাওছার আহম্মেদের মাথায় আঘাত করে, এতে সে গুরতর আহত হয়।

এ সময় অন্তর নামের এক সন্ত্রাসী যুবক সানজিদা স্বপ্নিলের শ্লীলতাহানির চেষ্টা করে তার শরীরে থাকা স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এরপর এলাকাবাসী তাদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।এ ব্যাপারে শাহ্ আলম মন্ডল বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় ৪জন কে আসামীসহ অজ্ঞাত নামের ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ