বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০২
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

কুষ্টিয়ায় শিশুসহ নিহত ২ হারবাল ওষুধ সেবন করে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুষ্টিয়ার মিরপুরে হারবাল ওষুধ সেবন করে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া একই ওষুধ খেয়ে চিকিৎসাধীন রয়েছেন একজন। গতকাল রবিবার রাতে উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের খাড়াড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বহলবাড়ীয়া খাড়াড়া এলাকার পলান শেখের ছেলে নুর মহাম্মদ (৫০) এবং একই এলাকার নবাব আলীর মেয়ে শামীমা (৯)। আর চিকিৎসাধীন ব্যক্তির নাম নবাব আলী।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, গতকাল রবিবার রাতে নবাব আলীর বাড়িতে টেলিভিশন দেখতে যান নুর মহাম্মদ। এ সময় কাশির জন্য নবাব আলী মেরী গোল্ড নামক হারবার সিরাপ সেবন করেন। এ সময় একই ওষুধ সেবন করেন নুর মহাম্মদ ও নবাব আলীর মেয়ে শামীমাও। কিন্তু রাত সাড়ে ১০টার দিকে শামীমা অসুস্থ হয়ে পড়লে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ছাড়াও একই ওষুধ খেয়ে মধ্যরাতে নুর মহাম্মদ অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে মারা যান তিনি। তা ছাড়াও মধ্যরাতে শামীমার বাবা নবাব আলীও অসুস্থ হলে তাকে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিজানুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই মেয়েটি মারা গিয়েছিল।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। ভেড়ামারা উপজেলায় অবস্থিত মেরী গোল্ড নামক ওই হারবাল ফ্যাক্টারিতে অভিযান চালানোর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ