বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

কুমিল্লায় পৃথক ঘটনায় দুই যুবক খুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কুমিল্লা নগরীর চর্থা ও কান্দিরপাড়ে পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক খুন হয়েছে। গতকাল শনিবার (২৭ মে) রাতে চর্থার তালতলায় চাচাদের হামলায় জিয়াউর রহমান সানি (৩৫) এবং নগরীর নজরুল এভিনিউ সড়কের সিটি ব্যাংকের সামনে প্রতিপক্ষের হামলায় শাহজাহাদা (২০) নামে ব্রিটানিয়া ইউনিভার্সিটির এক শিক্ষার্থী খুন হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর চর্থা এলাকায় জিয়াউর রহমান সানি নামে এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করে তার দুই চাচা ও চাচাতো ভাইয়েরা। হামলার পর রাত সোয়া ১২টায় কুমিল্লা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহত সানি চর্থা তালতলা এলাকার আনিসুর রহমান জালালের পুত্র।

সানির স্ত্রী ফারহানা হক লিমা অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে সানির চাচা মিজানু রহমান জামাল ও মফিজুর রহমান কামাল এবং তাদের সন্তানেরা শনিবার সন্ধ্যায় তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারি মারধর ও বুকে পিঠে রড দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সানিকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১২ টার দিকে সে মারা যায়।

অপরদিকে, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহাজাদা (২০)কে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। সন্ধ্যায় নগরীর নজরুল এভিনিউ এলাকায় শাহজাদাকে কুপিয়ে আহত করে তার এক সময়ের সহপাঠীরা। আহত শাহজাদাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। শাহজাদার তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১০ টায় তার মৃত্যু হয়।

 

আপনার মতামত লিখুন

অপরাধ,কুমিল্লা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ