মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৮
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

কাল ফরিদপুরের ১০ গ্রামে ঈদ

ফরিদপুর:  সৌদি আরবের সঙ্গে মিল রেখে ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার ১০ গ্রামে আগামীকাল মঙ্গলবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

বোয়ালমারীর রূপাপাত ইউনিয়নের কাটাগড়, কলিমাঝি, সুর্যোগ, সহস্রাইল, মাইটকুমড়া, গঙ্গানন্দপুর, রাখালতলীসহ দুই উপজেলার ১০ গ্রামের কয়েক শ’ মানুষ আগামীকাল ঈদের নামাজ আদায় করবেন এবং পরে কোরবানি দেবেন।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কাটাগড় গ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. মাহিদুল হক জানান, সৌদি আরবের সঙ্গে মিল রেখে আমরাও ওই দিন ঈদের নামাজ আদায় করি। দীর্ঘ কয়েক বছর ধরে এই এলাকার বহু মানুষ চট্টগ্রামের সাতকানিয়ার মির্জাখিল শরিফের অনুসারী হিসেবে সৌদি আরবের সাথে মিল রেখে ঈদের নামাজ আদায় করেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ