বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৭
ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ গোবিন্দগঞ্জে পানিতে ডুবে চার বছরের শিশুর মৃত্যু গাইবান্ধার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভটি অযত্ন অবহেলায় তিগ্রস্ত হচ্ছে গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট

কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর ও ঈশ্বরবা জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মঙ্গলবার সকালে উপজেলার রঘুনাথপুর গ্রামের বশির উদ্দিন পাটোয়ারীর স্ত্রী মনজুমা খাতুন রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা জামতলা নামকস্থানে একটি ট্রাক শাপলা পরিবহনের যাত্রীবাহী বাসকে (গাজীপুর-জ-০৪-০২১২) ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের ১৫ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ