শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১২
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

কাপাসিয়ায় প্রতারণার দায়ে “নকল পুলিশ” গ্রেপ্তার

মোস্তাফিজুর রহমান,

গাজীপুর প্রতিনিধি।

পুলিশ পরিচয় দিয়ে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগে জুয়েল মন্ডলকে (৩৮) গাজীপুরের কাপাসিয়ার টোক এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।পুলিশ পরিচয় দেওয়া জুয়েল মন্ডল (৩৮) রংপুরের মিঠাপুকুর উপজেলার খোশালপুর এলাকার আবুল কাশেম মন্ডলের সন্তান।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার টোক নগর এলাকার অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে ভুল নাম্বারে বেশ কিছুদিন যাবত কথাবার্তা চালিয়ে আসছে জুয়েল মন্ডল। কথা বার্তার এক পর্যায়েপুলিশ পরিচয় দিয়ে বিবাহের প্রলোভন দেখিয়ে দুই ধাপে অষ্টম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থীর কাছ থেকে ২০ হাজার (বিশ হাজার) টাকা বিকাশ নাম্বারের মাধ্যমে নিয়ে নেয় জুয়েল। গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ১০ টায় বাদীর বাড়িতে এসে তার মেয়েকে নিয়ে যাইবে বলিয়া প্রস্তুতি নেয়। পরে আমি তার পরিচয়ের সত্যতা যাচাই করতে আমার প্রতিবেশী ও স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেই। তারা এসে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে (জুয়েল) পুলিশ সদস্য না বলে স্বীকার করেন। সে নিজেকে নকল পুলিশ বলে পরিচয় দেওয়ার কথা স্বীকার করেন।

পরে এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে বুধবার কাপাসিয়া থানায় হাজির হয়ে একটি প্রতারণার মামলা দায়ের করেন (কাপাসিয়া থানার মামলা নম্বর ১৪)।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ বছির উদ্দিন বলেন, মিথ্যা ও নকল পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা ও টাকা আত্মসাৎ করার অপরাধে জুয়েলকে দণ্ডবিধি ১৭০/৪২০/৪০৬ ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বুধবার দুপুরে। আদালতের আদেশে পরে তাকে গাজীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ