বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫২
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

কাগজপত্র ঠিক না থাকায় দল নিয়ে গাড়ি থেকে নেমে গেলেন কোচ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ড্রাইভারের লাইসেন্স ও বাসের কাগজপত্র ঠিক না থাকায় ফুটবলারদের নিয়ে গাড়ি থেকে নেমে গেলেন জাতীয় দলের হেড কোচ জেমি ডে। পুলিশের চেকিংয়ে বিষয়টা ধরা পড়ার পরই তিনি ফুটবলারদের নিয়ে বাস থেকে নেমে পড়েন। পরে ট্যাক্সিতে চড়েই দলসহ হোটেলে ফিরেন হেড কোচ।

এ বিষয়টি স্বীকার করে দলের ম্যানেজার সত্যজিৎ দাস রূপু বলেন, বাসের মূল কাগজপত্রের ফটোকপি অবশ্য ছিল। কিন্তু কিছু বুঝে উঠার আগেই কোচ দল নিয়ে বাস থেকে নেমে যায়।

বাফুফে সূত্রে জানা গেছে, শ্রীলংকার বিপক্ষে ম্যাচ খেলে নীলফামারী থেকে বিমানে ঢাকায় ফেরার পর শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে যে বাসে উঠেছিলেন কোচসহ ফুটবলাররা, সেই বাসের কোনো কাগজপত্র ঠিক ছিল না। জানা গেছে, চালকের ড্রাইভিং লাইসেন্স নেই, এমনকি বাসটির ফিটনেস সার্টিফিকেটও নেই।

সূত্র আরো জানায়, বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার সময় পুলিশের চেকিংয়ে বিষয়টা ধরা পড়ে। তখনই কোচ জেমি ডে অবৈধ গাড়িতে চড়তে অস্বীকৃতি জানান। পরে ফুটবলারদের নিয়ে বাস থেকে নেমে পড়েন। এরপর ট্যাক্সিতে চড়ে ফুটবল দল ফিরে আসে হোটেলে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ